শরীর, মন কিছুই ভালো নেই মিমের

জ্বর হয়েছে সঙ্গে মনটাও খারাপ ঢাকাই সিনেমার চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের। কারণ, ‘অন্তর্জাল’ ছবিটি আর ঈদে মুক্তি পাচ্ছে না। সংশ্লিষ্ট প্রযোজক ও পরিচালক ছবিটি ঈদে মুক্তি না দেওয়ার ব্যাপারে তাঁদের চূড়ান্ত সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন।

মাসখানেক আগেই প্রযোজক ও পরিচালকের কাছ থেকে জানানো হয়, কোরবানির ঈদে মুক্তি পাবে মিম অভিনীত ‘অন্তর্জাল’। দীপংকর দীপন পরিচালিত ছবিটি মুক্তির খবর প্রকাশের পর থেকেই প্রচারণার জন্য ছোটাছুটি করেছেন মিমসহ এই ছবির অন্য সব অভিনয়শিল্পীও।

দর্শকদের আগ্রহী করতে ছবিটি নিয়ে ডিজিটাল বিভিন্ন প্ল্যাটফর্মেও নানা কথা বলেছেন। শেষ মুহূর্তে যখন জানতে পারলেন, তখন কিছুটা মন খারাপ হয়েছে বলে জানালেন তিনি।

সপ্তাহখানেক আগেও জানা গেছে, বড় পর্দার পাশাপাশি এবারের ঈদে ওটিটিতেও দেখা দেবেন মিম। প্রেক্ষাগৃহে তিনি ‘অন্তর্জাল’ আর ওটিটিতে ‘মিশন হান্টডাউন’ নিয়ে ভক্ত ও দর্শকদের কাছাকাছি থাকবেন। দুটি কাজ নিয়ে দর্শকদের আগ্রহ বাড়াতে প্রচারও চালিয়েছেন। কিন্তু শেষ পর্যন্ত ঈদে ছবিটি মুক্তির সিদ্ধান্ত থেকে সরে আসেন প্রযোজক ও পরিচালক। নতুন সিদ্ধান্ত হয়েছে, আগামী ১৩ কিংবা ২১ জুলাই ছবিটি মুক্তি পেতে পারে। অভিনয়শিল্পী মিমের কাছ থেকে জানা গেছে, ছবির প্রচারণামূলক একটি গানের শুটিং বাকি আছে এখনো। সেটি ঈদের পরপরই শুটিং করার কথা আছে।

গত কোরবানির ঈদে মুক্তি পায় মিম অভিনীত ‘পরাণ’। এই ছবিতে অভিনয় করে বেশ আলোচনায় আসেন তিনি। সে হিসাবে কেউ কেউ বলছিলেন, কোরবানির ঈদ তাঁর জন্য লাকি। পাঁচ কোটি টাকা বাজেটের ছবিটি নিয়ে তাই আশাবাদও ছিল অনেক বেশি। অনেকে ভেবেছিলেন, গত কোরবানির ঈদের মতো এই ঈদে বাজিমাত করতে পারেন মিম।

সোমবার এই অভিনেত্রী বললেন, ‘ছবিটি নিয়ে আমরা সবাই খুব পরিশ্রম করেছি। টিজার, গান প্রকাশের পর তার ইতিবাচক প্রতিক্রিয়াও পেয়েছি। এরপর মুক্তির খবরে অনেক ভালো লাগা কাজ করছিল। একই ঈদে দুই মাধ্যমে আমার কাজ থাকবে, এটা ভেবেই বেশি খুশি খুশি লাগছিল। তাই প্রচারণাও করেছি। শেষ মুহূর্তে ছবিটি মুক্তির সিদ্ধান্ত থেকে সরে আসায় কিছুটা মন খারাপ লেগেছে। তবে এটা ভাবতে চাই, যা কিছুই হয় ভালোর জন্যই হয়। হয়তো আরও ভালো কিছু অপেক্ষা করছে।’

মিম জানান, ‘অন্তর্জাল’ ছবির গল্প হ্যাকিং নিয়ে। এ ধরনের গল্পে তাকে আগে কখনো দেখা যায়নি।

মিম বলেন, ‘এই লুকে দর্শকেরা আমাকে কতটা গ্রহণ করবেন, সেটা মুক্তির পর বুঝতে পারব। আমি আমার জায়গা থেকে কাজটা মন দিয়ে করে গেছি। দর্শক দেখার পর রিভিউ দেবেন। তাই মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে। ঈদে মুক্তি না পাওয়াতে অপেক্ষাটা আরও বাড়ল আরকি।’

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।